বিশ্বে জনপ্রিয় ১০টি কিউট বিড়াল

Most Beautiful Cat in The World


বিড়ালগুলি রহস্যময়, সুন্দর প্রাণী এবং যেখানে আমরা কল্পনা করি যে সমস্ত প্রাণীই দুর্দান্ত, আমাদের এখন স্বীকার করতে হবে যে তাদের মধ্যে কয়েকটি নিছক মহিমান্বিত এবং কিছুটা অতিরিক্ত দাঁড়িয়ে আছে, তাই নীচের সংকলনটি বিশ্বের সবচেয়ে সুন্দর বিড়ালকে দেখায় যা আপনি কি কখনও প্রশ্ন করেছেন যে আপনার ব্যক্তিকে মনে হচ্ছে হেই, সাধারণত বিড়ালরা আসলে মানুষের চেয়ে সুন্দর!

1. স্মুথি, ফটোজেনিক বিড়াল (Photogenic Cat)




তিনি purr-fect! স্মুদি তার পরিচয় এবং "বিশ্বের সবচেয়ে ফটোজেনিক বিড়াল" হওয়া তার বিনোদন। ফ্লাফের রানী হিসেবে বিবেচিত, এই চমত্কার বিড়াল তার কিটি ভাই মিল্কশেকের সাথে তার সেরা জীবনযাপন করে এবং 2 জন নেদারল্যান্ডে তাদের বাড়ির মালিকদের সাথে থাকে।

লোমশ, গোল্ডেন শেডেড কিটি গর্ব করে পান্না অনভিজ্ঞ চোখ রাখে, এবং তার সুন্দর ছবি এবং সিনেমার কারণে, স্মুথির Instagram এ 1.4 মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে। চার পায়ের বন্ধু - যিনি এপ্রিল ফুল দিবস 2014-এ জন্মগ্রহণ করেছিলেন - এমনকি নিউজিল্যান্ডের অকল্যান্ডে একটি ম্যুরালের জন্য একটি যাদুঘর ছিল৷

2. বেঙ্গল ক্যাট (Bengal Cat)




বাংলাকে কোনোভাবেই নাজুক বলা যাবে না । তারা অ্যাথলিট: চটপটে এবং শক্তিশালী, পেশীবহুল দেহের সাথে ঝাঁকুনি, যেমন একটি বিড়ালকে উপযুক্ত মনে হয় যে তারা জঙ্গলের মধ্যে রয়েছে।

তাদের বন্য চেহারা সত্ত্বেও, বাংলার বিড়ালগুলি তাদের মানব পরিবারের সাথে আক্ষরিকভাবে মোটামুটি স্নেহপূর্ণ। যে বিবৃত, উপরন্তু, তারা অত্যধিক জীবনীশক্তি এবং একটি মজা-প্রেমময়, কৌতুকপূর্ণ দিক আছে. তাদের প্রাণবন্ত রাখতে হবে এবং তাদের জীবনীশক্তির সাথে মেলে এমন একটি ঘর চাই। Wild Animals | See World Fine Anim or Animals Photos

আপনি যদি ট্রেনের জন্য বাংলার চাহিদা পূরণ করতে সক্ষম হন তবে আপনার কাছে একটি বুদ্ধিমান, প্রেমময় বিড়াল থাকবে যে আপনাকে আপনার পায়ের আঙ্গুলের মধ্যে সংরক্ষণ করতে পারে।


3. Coby সবচেয়ে সুন্দর চোখ




বর্তমানে বিশ্বের সবচেয়ে অত্যাশ্চর্য বিড়ালের কারণে সমাদৃত, কোবি দ্য বিড়ালের বিশাল নীল চোখ ওয়েব ভেঙে দিচ্ছে। স্বতন্ত্র ব্রিটিশ শর্টহেয়ার পটভূমিতে আইকনিক চিত্রগুলির জন্য পোজ দেয় যা তার তুষার-সাদা কোটের সাথে মেলে, যেখানে তার স্থাপন করা আকাশ-নীল চোখ, গোলাপী নাসিকা এবং ত্রিভুজ কান ইথারিয়াল পরিবেশের মাধ্যমে বিদ্ধ হয়।

4. এই লিটল কারাকাল (Little Caracal)




কারাকাল আফ্রিকা, মধ্যপ্রাচ্য, মধ্য এশিয়া এবং ভারতে আদিবাসী। তারা তার বা তার দৈত্য, কালো টুফ্ট কান জন্য স্বীকৃত হয়. তুর্কি ভাষায় কারাকাল মানে "কালো কানযুক্ত"। কারাকালরা হল হিংস্র শিকারী যারা পাখি শিকার করে এবং তাদের মাত্রার তিনগুণ পর্যন্ত প্রাণীদের নামাতে পারে।

5. কাইমেরা বিড়াল (Chimera Cat)




বিড়ালদের দ্বারা প্রভাবিত একটি ওয়েবে, তিনি তার রহস্যময় দুই মুখের বিকল্পগুলির ফলে অনেক সেরা এবং সর্বাধিক পরিচিত বিড়ালের মধ্যে দাঁড়িয়েছেন, যা সম্ভবত কাইমেরিজম হিসাবে উল্লেখ করা একটি জেনেটিক বৈশিষ্ট্যের ফলে হয়েছে। তিনি কেন সুপরিচিত তা দেখা সহজ, তবে, তিনি যা মনে করেন তা তিনি নন। 

তার স্বত্বাধিকারী বলেছেন যে তিনি একটি মিষ্টি, এবং এমনকি তার আসবাবপত্রে স্ক্র্যাচ করে না। মালিক আমন্ত্রণ জানান যে কেউ তার ছবির সত্যতা নিয়ে সন্দেহ পোষণ করেন ভেনাসের ফেসবুক ওয়েব পৃষ্ঠার ভিডিওগুলি কার্যকরভাবে দেখতে!

6. Ragdoll Cat




র‌্যাগডল বিড়াল তার সহজ-সরল এবং স্নেহপূর্ণ স্বভাবের জন্য, এবং আপনি যদি তাদের বেছে নেন তাহলে তার সম্পূর্ণ নিস্তেজ হয়ে যাওয়ার প্রবণতার জন্য এবং অসাধারণ দুপার হেকিন' সুন্দর হওয়ার জন্য স্বীকৃত।

7. সাইবেরিয়ান বিড়াল (Siberian Cat)




সাইবেরিয়ান, রাশিয়ার নেটিভ ফরেস্ট বিড়াল, প্রথম 1000 বছর ধরে নথিভুক্ত ঐতিহাসিক অতীতে উপস্থিত হয়েছিল এবং সাইবেরিয়ার ক্ষমাহীন স্থানীয় আবহাওয়া থেকে এসেছে। এটি এমন একটি বিড়াল যা প্রকৃতি বেঁচে থাকার জন্য ডিজাইন করেছে, কোন প্রকারের চরমতা ছাড়াই। Wild Animals | See World Fine Anim or Animals Photos

সাইবেরিয়ান হল একটি মাঝারি থেকে মাঝারি আকারের বিশাল, বলিষ্ঠ ট্রিপল-কোটেড বিড়াল যা এর মাত্রার জন্য অত্যাশ্চর্য হেফ্ট। সাধারণ চেহারা সব ক্ষমতা, উপস্থিতি, এবং প্রয়োগ এক হতে হবে, একটি ক্যান্ডি মুখের বৈশিষ্ট্য সঙ্গে. শাবকটি 5 বছর পর্যন্ত পরিপক্ক হওয়ার জন্য অসাধারণভাবে ধীরে ধীরে হয়।


8. স্কটিশ ফোল্ড বয় (Scottish Fold)


cat picture


তাদের পরিচয় অনুসারে, এই বিড়ালদের উদ্ভব স্কটল্যান্ডে, বিশেষ করে টেসাইড এলাকায়। এই বিড়ালদের ঐতিহাসিক অতীত সম্পর্কে সবচেয়ে চিত্তাকর্ষক এবং স্বাতন্ত্র্যসূচক কি হতে পারে যে তাদের পূর্বপুরুষ সম্পর্কে অনেক চিন্তা করা হয়। বাস্তবে, এই বিড়ালগুলিকে আবার অন্তত একটি একক বিড়ালের জন্য সব থেকে ভালো উপায় খুঁজে পাওয়া যেতে পারে যেটি সুসি চিহ্নিত করে।

সুসি ছিল একটি সাদা শস্যাগার বিড়াল যে তার সময় কাটিয়েছিল ইঁদুরের দিকে তাকিয়ে। তাহলে কি সুসিকে এত বিশেষ করে তুলেছে, বিশেষ করে সমস্ত বিপরীত শস্যাগার বিড়ালের তুলনায়? আপনি ইতিমধ্যে অনুমান করেছেন যে, এটি তার ভাঁজ করা কান ছিল যা তাকে আরও বিবেচনা করেছিল।

1961 সালে, উইলিয়াম রসের পরিচয়ের একজন রাখাল সুসির মধ্যে একটি বিশেষ কৌতূহল নিয়েছিলেন এবং যখন তার বিড়ালছানা ছিল, তখন তিনি তাদের মধ্যে একটি অর্জন করেছিলেন, যার নাম তিনি স্নুক্স করেছিলেন। স্নুক্সের তখন বিড়ালছানা ছিল, এবং রস অনেক পুরুষের মধ্যে একজনকে নিয়েছিল এবং তাকে একটি ব্রিটিশ শর্টহায়ার দিয়ে প্রজনন করেছিল। তাই স্কটিশ ভাঁজ শুরু. 1971 সালের মধ্যে, এই বিড়ালগুলি ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে আমদানি করা হয়েছে।


9. (Exotic Shorthair)




আদর্শভাবে উপযুক্ত বহিরাগত একটি মিছরি অভিব্যক্তি এবং মসৃণ, গোলাকার ট্রেস সহ একটি ঘনিষ্ঠভাবে হাড়যুক্ত, সঠিকভাবে ভারসাম্যপূর্ণ বিড়ালের একটি ছাপ বর্তমান করা উচিত। একটি বড় গোলাকার মাথায় প্রশস্ত, গোলাকার চোখগুলি সাধারণ চেহারা এবং অভিব্যক্তিতে অবদান রাখে। পুরু, প্লাশ কোট বিড়ালের চিহ্নগুলিকে নরম করে এবং চেহারায় গোলাকারতাকে জোরদার করে
© All Rights Reserved
Made with Forhad Elahe