কি খেলে দীর্ঘ সময় স'হবাস করা যায়

আজকাল, ব্যস্ত জীবনযাপন, খাওয়ার ব্যাধি বা জাঙ্ক ফুড খাওয়া এবং অতিরিক্ত মানসিক চাপের কারণে মানুষের যৌন জীবন প্রভাবিত হয়। আমাদের জীবনে শিথিলতা আসছে। আবার অনেকে যৌ'নতায় আগ্রহী হলেও দ্রুত বী'র্যপাত হয়ে যায়। আমাদের দেশের ৭৫ শতাংশ মানুষ এই সমস্যায় ভুগছে। 

প'র্ন আসক্তি, অতিরিক্ত হস্তমৈথুন এবং মানসিক দুশ্চিন্তা এই সমস্যার প্রধান কারণ। এটি থাইরয়েড বা ডায়াবেটিসের কারণেও হতে পারে। যাইহোক, যখন একটি সমস্যা আছে, একটি সমাধান আছে। স্বাস্থ্য বিশেষজ্ঞ এবং সেক্সোলজিস্টরা কিছু খাবারের কথা বলেছেন, যা আপনার যৌ'নজীবনকে করবে সুখী, দীর্ঘ মিলন।

sex tips penis bd


দীর্ঘক্ষণ সহবাস করার কিছু উপায়ঃ

  • পেঁয়াজের রস
  • রসুন
  • জিরা
  • আদা
  • হিং
  • নাইট কিং আর নাইট কিং গোল্ড
  • লিঙ্গ বিলম্ব স্প্রে
  • স্প্রে এর কার্যকারিতা


1) পেঁয়াজের রস:

বেশ কিছু গবেষণায় দেখা গেছে পেঁয়াজের রস টেস্টোস্টেরন হরমোনের ক্ষরণ বাড়ায়। ফলে স্বাভাবিকভাবেই সহবাসের ইচ্ছা বা উৎসাহ অনেক বেড়ে যায়। হরমোন বিশেষজ্ঞ এলিসা ভিট্টির মতে, সময়ের সাথে সাথে ধীরে ধীরে পেঁয়াজের রস খাওয়া আমাদের লিবিডো বাড়াতে পারে এবং আমাদের যৌনাঙ্গকে সক্রিয় করতে পারে। পেঁয়াজের টুকরো সামান্য মাখনে ভেজে নিয়ে প্রতিদিন সকালে খেলে আমাদের যৌনশক্তি তিনগুণ বেড়ে যায়। এছাড়াও, যারা খাবার বা স্ন্যাকসের সময় সালাদ হিসাবে প্রচুর পেঁয়াজ খেয়েছেন, তারা অন্যদের তুলনায় উল্লেখযোগ্যভাবে বেশি যৌন কর্মক্ষমতা পরীক্ষা করেছেন।


2) রসুন:

রসুন রক্তে শর্করা এবং কোলেস্টেরলের মাত্রা নিয়ন্ত্রণ করে। ফলে প্রতিদিনের খাবারে রসুন থাকলে টেনশন বাড়বে। আফ্রিকান স্বাস্থ্য বিজ্ঞানও প্রমাণ করেছে যে রসুন পেঁয়াজের মতোই উপকারী। এক গ্লাস দুধে সজন ফুল, লবণ ও গোলমরিচ মিশিয়ে প্রতিদিন খেলে আপনার শক্তি বাড়বে।


4) জিরা

জিরাতে উপস্থিত পটাশিয়াম এবং জিঙ্ক রক্ত সঞ্চালন উন্নত করে। ফলে অনুপ্রেরণা বাড়ে। এক কাপ গরম চায়ে এক চা চামচ জিরা মিশিয়ে প্রতিদিন খেতে পারেন, উপকার পাবেন।


5) আদা

বিভিন্ন ক্ষেত্রে আদার উপকারিতা সম্পর্কে আমরা সবাই কমবেশি জানি। সুস্থ জীবন বজায় রাখার জন্যও আদা অপরিহার্য। আদার অপরিহার্য তেল স্নায়বিক উত্তেজনা বাড়ায় এবং রক্ত সঞ্চালন বজায় রাখে।


6) হিং:

আমরা রান্নায় হিং যোগ করি। প্রতিদিন সকালে ১ গ্লাস পানিতে এক চিমটি হিং মিশিয়ে খেলে আপনার ইচ্ছা বাড়বে। বিশেষজ্ঞদের মতে, যদি 0.06 গ্রাম হিং টানা 40 দিন ধরে প্রতিদিন সেবন করা হয় তবে একজন সুস্থ জীবনযাপন করতে পারে।

এই খাবারগুলো খাওয়ার পরও যদি যৌন শক্তি না বাড়ে তাহলে কিছু নির্ভরযোগ্য ওষুধ খেতে বা ব্যবহার করতে পারেন।


7) নাইট কিং এবং নাইট কিং গোল্ড: 

নাইট কিং এবং নাইট কিং গোল্ড পুরুষ এবং মহিলাদের যে কোনও যৌন সমস্যা (যৌন পুরুষত্ব, বন্ধ্যাত্ব, পুরুষত্বহীনতা, অকাল বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে কার্যকর। এতে জিনসেনোসাইড রয়েছে যা আপনার শরীরের ইচ্ছাকে উদ্দীপিত করবে।


8) সেক্স ডিলে স্প্রে: 

বিজ্ঞানীরা গবেষণা করে বিভিন্ন সমসাময়িক সমাধান খুঁজে পেয়েছেন। এই ধরনের একটি সমাধান হল যৌন বিলম্ব স্প্রে ব্যবহার করা। সহবাসের 15-20 মিনিট আগে লিঙ্গের মাথায় 2 বার স্প্রে করে, আপনি 40-60 মিনিটের জন্য সহবাস করতে পারেন। বাজারে অনেক ধরনের স্প্রে পাওয়া যায়। তার মধ্যে জার্মানির স্প্রে বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। এর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। এটি একটি ওষুধ নয়। শুধুমাত্র বাহ্যিক ব্যাবহারের জন্য. যেমন, Procodyl, Procomil, Maxnan, Strong Lion, Viga ইত্যাদি।

স্প্রে এর কার্যকারিতা: লিঙ্গ সংবেদনশীলতা হ্রাস, এটি আপনাকে দীর্ঘ সময়ের জন্য সহবাস করতে সহায়তা করবে, সেক্স করলে আপনার আত্মবিশ্বাস বাড়বে, একটি স্প্রে দিনে দুবার ব্যবহার করা যেতে পারে, সহবাস সর্বোচ্চ এক ঘন্টা স্থায়ী হতে পারে।


যাইহোক, স্বাস্থ্য বিশেষজ্ঞরা ওষুধ গ্রহণ বা ব্যবহার করার পরিবর্তে খাবারের মাধ্যমে এটি মোকাবেলা করার জন্য আরও বেশি উৎসাহিত করছেন। এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, এলোমেলো যৌন জীবন এড়িয়ে চলুন। সামাজিক ও ধর্মীয় রীতি অনুযায়ী নিজেকে আচরন করুন। যৌন জীবন নিয়ে চিন্তা না করে উপরোক্ত পদ্ধতিগুলো অনুসরণ করুন, সুস্থ থাকুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url