আপনার কম্পিউটারে কানেক্টকৃত Wifi এর পাসওয়ার্ড বের করুন খুব সহজে

হ্যালো বন্ধুরা আশা করি ভালো আছেন। আমরা সবাই কমবেশি ওয়াই-ফাই হ্যাক করতে চাই। কিন্তু আমরা অনেকেই জানি না কিভাবে। আর যদি জানতে চান তাহলে সম্পূর্ণ টিউনটি মনোযোগ সহকারে পড়ুন আমাদের সাথে। 

আশা করি অনেক উপকৃত হবেন। এই টিউনটি করার আগে আমি আরেকটি টিউন করেছি। যেকোন জায়গায় কিভাবে Wi-Fi পাসওয়ার্ড পেতে হয় তা আমি বিস্তারিত জানিয়েছি। আজকের টিউনে আমি দেখাবো কিভাবে Wi-Fi এর পাসওয়ার্ড বের করা যায়, তবে অন্যভাবে। তাই আর কোন ঝামেলা ছাড়াই শুরু করা যাক।

আজকের টিউনে মোবাইল থেকে Wi-Fi পাসওয়ার্ড বের করার পদ্ধতিটি সম্ভব নয়। তাই মোবাইল ব্যবহারকারীরা টিউন না পড়লেও কোনো সমস্যা নেই। আর আজকের টিউনটি মূলত যারা কম্পিউটার বা ল্যাপটপ ব্যবহার করেন তাদের জন্য। আপনি যদি মোবাইল দিয়ে Wi-Fi হ্যাক করতে চান তাহলে আমার আগের টিউনটি পড়তে পারেন।


কিভাবে Wi-Fi হ্যাক করবেন?

প্রথমে, আপনি যে Wi-Fi পাসওয়ার্ডটি বের করতে চান তা সংযুক্ত কিনা তা পরীক্ষা করুন। যদি না হয় তাহলে সংযোগ করবেন না। এবং যদি এটি সংযুক্ত থাকে তবে আপনি আপনার কম্পিউটারের নিয়ন্ত্রণ প্যানেলে প্রবেশ করুন।



এখানে আসার পর বিভিন্ন অপশন দেখতে পাবেন। সেখান থেকে Network and Internet অপশনে ক্লিক করে এন্টার করুন।


তারপর আরও কিছু অপশন দেখতে পাবেন। আপনি নেটওয়ার্ক এবং শেয়ারিং সেন্টারের নীচে দেখতে পাবেন যেটি দেখুন নেটওয়ার্ক এবং স্ট্যাটাস টাস্ক এই বিকল্পটিতে ক্লিক করুন। তাহলে নিচের মত একটি পেজ দেখতে পাবেন।


এই পৃষ্ঠার ডানদিকে আপনি আপনার সংযুক্ত Wi-Fi দেখতে পাবেন। এবং সেই Wi-Fi নামের উপর ক্লিক করুন। তারপর আপনার সামনে একটি পপআপ মেনু খুলবে। যেটিতে Wi-Fi সম্পর্কে সমস্ত তথ্য রয়েছে।


এখান থেকে আপনি Wireless Properties নামে একটি বোতাম দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন, তারপর আরেকটি পপআপ মেনু খুলবে।




এখান থেকে সিকিউরিটি ট্যাবে যান। এবং নীচে আপনি Show Character নামে একটি চেকবক্স দেখতে পাবেন। সেখানে চেক করুন। তারপর আপনি নেটওয়ার্ক নিরাপত্তা কী বিকল্পের অধীনে আপনার Wi-Fi পাসওয়ার্ড দেখতে পাবেন। আর সেই পাসওয়ার্ড দিয়ে আপনি সহজেই যেকোনো ডিভাইসে কানেক্ট করতে পারবেন।

Previous Post Next Post

Contact Form