পোষার জন্য সবথেকে কিউট 10টি কুকুরের জাত দেখুন

1

World Top 10 Cute Dog List 2022

মহিমা সম্পর্কে প্রত্যেকের চিন্তা সম্পূর্ণ আলাদা। কিছু মহিমা নিহিত একটি কুকুরছানা এর চামড়া থেকে মনে হয়, এবং তাদের চরিত্রের কিছু প্রিয় গুণ তাদের মিষ্টি চার্টের শীর্ষে রাখে। জড়িত থাকার আপনার চিন্তা যাই হোক না কেন, আপনি যে কুকুরছানাটি সিদ্ধান্ত নেবেন তা সব সম্ভাবনাতেই সেই ছাঁচে মিলবে। 

যাইহোক, কেবল ত্বক থেকে চাওয়া, অনেক কুকুরের নিশ্চিত গুণাবলী রয়েছে যা আপনাকে দ্বিতীয় বা তৃতীয় চেহারা নিতে বাধ্য করে। পশম, চোখ, গতি এবং শৈলী সব মিলিয়ে চার্টের সর্বোচ্চে নিয়ে যাওয়ার জন্য। এই শীর্ষ সবচেয়ে সুন্দর কুকুরের জাতগুলির সবচেয়ে সুন্দর শ্রেণীর মধ্যে নিশ্চিত সুবিধা রয়েছে। Best Small dog breeds That dog boarding near me.

1. সাময়েদ (Samoyed)

কুকুরের ছবি


চার্টের শীর্ষে রয়েছে সামোয়েড তাদের পুরু, সাদা কোট যা আপনাকে মেরু ভালুকের কথা মনে করিয়ে দেয়! আলিঙ্গন যে এই কুকুরছানা এর পুরষ্কার তার মালিক. এবং এই কুকুরছানাকে আবার অফার করার জন্য, ঠাণ্ডা স্থানীয় আবহাওয়া তাদের সম্পূর্ণ খুশি রাখার জন্য প্রশংসা করা হয়। তাদের মাঝারি পরিমাপ তাদের জীবনের যেকোনো উপায়ের জন্য একটি আদর্শ নির্বাচন করে তোলে এবং তাদের ফর্সা মুখগুলি শুধুমাত্র একটি বোনাস!

2. অস্ট্রেলীয় মেষপালক (Australian Shepherd)

চতুর কুকুর

অস্ট্রেলিয়ান শেফার্ড: সবচেয়ে সুন্দর কুকুরের জাত

এই স্থাপন করা ক্যানাইনটির লম্বা পশম রয়েছে, যা বাতাসের মধ্যে জ্বলজ্বল করে এবং উড়ে যায়, একটি ছবি-নিখুঁত কুকুরছানা তৈরি করে! অস্ট্রেলিয়ান শেফার্ড হল সবচেয়ে মিষ্টি প্রজাতি, এবং তাদের মাঝারি কমপ্যাক্ট পরিমাপ বেশিরভাগ পরিবারের সাথে ভাল হবে। তরুণদের সাথে ভাল, এই কুকুরছানাগুলি ক্যানাইন পার্কের লাইমলাইট চুরি করবে, এবং তাদের মনোরম কোণের সাথে মিলে গেলে, তারা অবশ্যই দর্শকদের খুব সুন্দরভাবে আকৃষ্ট করবে। What Is Dogs Breeds?

এছাড়াও পড়ুন: 

3. পোমেরানিয়ান (Pomeranian)

বুদ্ধিমান কুকুর প্রজনন

পোমেরানিয়ান: সবচেয়ে সুন্দর কুকুরের জাত

একটি ছোট মহিমা যদি আপনার প্রয়োজন হয়, Pomeranian আপনার জন্য pawtastic কুকুরছানা হতে পারে! পোর্টেবল এবং কৌতুকপূর্ণ, এই কুকুরছানাগুলির রঙের একটি দুর্দান্ত সংমিশ্রণে একটি ঘন ঘন আবরণ রয়েছে যা অন্যদের পুনর্মূল্যায়ন করতে পারে! ব্রাশ করা উচিত, যাইহোক, এই ভাল ছোট কুকুরছানা অন্য কোনো ক্ষেত্রে বরের জন্য সোজা। তারা তাদের পরিবারকে ভালোবাসে, তবে, অপরিচিতরা সত্যিই স্বাগত বোধ করে না।

4. চাউ চৌ (Chow Chow)

কুকুরের সবচেয়ে সুন্দর জাত

চাউ চৌ: সবচেয়ে সুন্দর কুকুরের জাত

চৌ চৌ পুরু, গাঢ় পশম সম্পর্কে একটি দুর্দান্ত জিনিস যা তাদের ঘিরে রাখে এবং তাদের ছিদ্র এবং ত্বককে আঘাত থেকে রক্ষা করে। কালো আমাদের শরীর এবং একটি কালো/বেগুনি জিহ্বা এই কুকুরছানা এক তাকান. তারা দৃঢ়-ইচ্ছাসম্পন্ন এবং তাদের নিজস্ব ফ্যাক্টর করতে পছন্দ করে, তবে তাদের প্রেমময় কোণ তাদের একটি আদর্শ পরিবারের রক্ষক করে তোলে। ব্যায়াম প্রশংসা করা হয়, এবং একটি দৈনন্দিন ব্রাশ বাধ্যতামূলক।

আরও দেখুন:

5. পুডল (Poodle)

সবচেয়ে সুন্দর কুকুরের জাত

পুডল: সবচেয়ে সুন্দর কুকুরের জাত

পুডল ক্যানাইনগুলি তাদের সুন্দর গতি এবং কোট যা নির্বিঘ্নে সাজানো হয়েছে তার কারণে ক্যানাইন প্রকাশের ভক্তদের প্রিয় হয়ে উঠেছে। তাদের ছোট, মাঝারি এবং বিশাল আকারগুলি পোষা বাড়ির মালিকদের মধ্যে মোটামুটি একটি নির্বাচনের জন্য তৈরি করে এবং তাদের বন্ধুত্ব শীর্ষস্থানীয়। ধোয়া, ধুয়ে ফেলা এবং ফ্লাফ এই সুন্দরীরা চায়। প্রায় নন-শেডার, এই পাওটাস্টিকলি-সুন্দর কুকুরছানাগুলি অ্যালার্জির শিকারদের জন্য ভাল।

6. শালুকি (Saluki)

সবচেয়ে সুন্দর কুকুরের জাত

সালুকি: সবচেয়ে সুন্দর কুকুরের জাত

লম্বা চুল এবং একটি চর্বিহীন শরীর এই কুকুরছানাটিকে অত্যধিক সুন্দর কুকুরের তালিকায় রাখার জন্য একটি আদর্শ মিশ্রণ। সালুকির মাঝারি, সরু গঠন জীবনের যেকোনো উপায়ের সাথে মিলে যায়, এবং তাদের চতুর, সম্পূর্ণ সুখী স্বভাব একজন আদর্শ সহচরের জন্য তৈরি করে। দৌড়ানো তাদের প্রিয় বিনোদন, তাই কুকুরছানা পার্কে অসংখ্য ভ্রমণ প্রশংসনীয়! আপনি তাদের থেকে আপনার চোখ সরাতে সক্ষম হবেন না.

7. মাল্টিজ (Maltese)

বিশ্বের সবচেয়ে সুন্দর কুকুর

মাল্টিজ: সবচেয়ে সুন্দর কুকুরের জাত

ছোট, মিছরি এবং চমত্কার এই শাবক এর বৈশিষ্ট্য! মাল্টিজদের একটি দীর্ঘ, সাদা কোট রয়েছে যা ভিড়ের মধ্যে দাঁড়িয়ে থাকে। যখন এটি ফুটপাথে হাঁটবে তখন মাথা উল্টে যাবে। তারা সুন্দর পরিবারের পোষা প্রাণী তৈরি করে যারা সর্বদা তরুণদের বিনোদন দেওয়ার জন্য বা সোফায় আলিঙ্গন করার জন্য প্রস্তুত থাকে। Wild Animals | See World Fine Anim or Animals Photos

8. আফগান হাউন্ড (Afghan Hound)

cute dog picture

আফগান হাউন্ড: সবচেয়ে সুন্দর কুকুরের জাত

পার্থক্য এই কুকুরছানা জন্য সম্মানের চিহ্ন. তারা তাদের চেহারা দিয়ে আপনাকে আকৃষ্ট করবে এবং তাদের দক্ষতা দিয়ে আপনাকে আকৃষ্ট করবে। তারা বেগ এবং শ্রেণীর একটি লম্বা এবং চর্বিহীন মেশিন। তাদের শান্ত প্রকৃতি সমস্ত পরিবারের জন্য আদর্শ, তবে, আপনি যখন থাকবেন তখন তারা রোল করতে সক্ষম। তাদের কোট ব্রাশ করা উপভোগ করুন কারণ এটি পশমের চেয়ে মানুষের চুলের মতো অতিরিক্ত অনুভব করে।

9. আইরিশ সেটার (Irish Setter)

Irish Setter dog

আইরিশ সেটার: সবচেয়ে সুন্দর কুকুরের জাত

এই দীর্ঘ কেশিক কুকুরছানা চমত্কার এবং একটি একক বান্ডিল মধ্যে আবৃত ভাল. আইরিশ সেটার কুকুরছানা একটি লাল রঙের কোটে পাওয়া যায় যা কোনভাবেই থামে না। দেখাশোনা করা সহজ এবং খুশি করা সহজ এই কুকুরছানাটির প্রিয় গুণাবলী। তারা চমৎকার পরিবারের পোষা প্রাণী যা প্রত্যেকের কাছে যেতে পছন্দ করে, তারা সাধারণত সেই সমস্ত শক্তি নিতে এবং আপনার সাথে ভাগ করে নিতে পছন্দ করে!

10. ফারাও হাউন্ড (Pharaoh Hound)

বুদ্ধিমান কুকুর

ফারাও হাউন্ড: সবচেয়ে সুন্দর কুকুরের জাত

উন্নতচরিত্র এবং চটকদার ফারাও হাউন্ড একটি বিশেষ কুকুর, অন্যদের দ্বারা অতুলনীয়। দৌড়ানোর জন্য প্রজনন করা, ফারাও হাউন্ড খেলাধুলার পিছনে তাড়া করার চেয়ে তাদের মালিকের দিক দিয়ে গর্বিতভাবে বসে সম্পূর্ণরূপে খুশি। তাদের দৈত্যাকার কান তাদের সামান্যতম শব্দ নির্ধারণ করতে সহায়তা করে এবং তাদের অস্বাভাবিক মনে হয় দর্শকদের কাছ থেকে অনেক প্রশ্ন উত্থাপন করবে। এই অত্যাশ্চর্য কুকুরছানা যেখানেই নিয়ে যান! 

( Hide )

© All Rights Reserved
Made with Forhad Elahe