অনেক লোকের ধারণার বিপরীতে, অর্থ বা বিকল্পের অভাবের কারণে সমস্ত পর্নো তারকারা এই পেশায় নেই। তারা হয়তো অর্থের অভাবের কারণে প্রাপ্তবয়স্কদের চলচ্চিত্রে অভিনয় শুরু করেছে, কিন্তু তারা আটকে গেছে কারণ, যেমনটি স্পষ্ট, আপনি যদি বড় সময় হিট করেন, তাহলে আপনি প্রচুর অর্থ পেতে পারেন। প্রকৃতপক্ষে, আজ বিশ্বের সবচেয়ে ধনী প্রাপ্তবয়স্ক অভিনেতাদের মধ্যে কেউ কেউ কুৎসিত ছিন্নভিন্ন থেকেও তাদের অর্থ উপার্জন করেন না, তারা এটি তাদের নিজস্ব ব্যবসা এবং পণ্য থেকে তৈরি করেন, যেমন সে'ক্স টয়, বই এবং অন্যান্য জিনিস যা তারা তাদের নাম রাখে।


নিকি বেঞ্জ Nikki Benz


যদিও নিক্কি তালিকার নীচের প্রান্তে রয়েছে, তবুও $1 মিলিয়নের নেট মূল্য রয়েছে, বেশিরভাগ মান অনুসারে - সর্বনিম্ন ঘন্টার জন্য যথেষ্ট পরিমাণ। এই ইউক্রেনীয় পর্ন তারকা 18 বছর বয়সে তার প্রথম অডিশন দিয়েছিলেন এবং তারপর থেকে 180 টিরও বেশি ভিডিওতে রয়েছেন। তিনি বেশ কয়েকটি প্রাপ্তবয়স্ক ম্যাগাজিনে অভিনয় করেছেন এবং ফিল্ম ইন্ডাস্ট্রি পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন - যার মধ্যে কয়েকটি তিনি জিতেছেন।

আসা আকিরা Asa Akira


জাপানি-আমেরিকান অভিনেত্রী সম্ভবত ইন্ডাস্ট্রির সবচেয়ে পরিচিত এশিয়ান পর্ণ স্টার, যিনি স্ট্রিপার এবং ডমিনাট্রিক্স হিসাবে শুরু করার পরে প্রাপ্তবয়স্ক শিল্পে তার বড় অর্থ উপার্জন করেছেন।

লিসা এন Lisa Ann

লিসা এন Lisa Ann

লিসা অ্যান কেবল তার অন-ক্যামেরা শেনানিগানের মাধ্যমে কোটিপতি হননি। তিনি ক্যামেরার পিছনের প্রোডাকশন এবং মেক-আপ ভূমিকা গ্রহণ করেন এবং এমনকি একজন সফল ছোট ব্যবসার মালিক।

সানি লিওন Sunny Leone


কারেনজিৎ কৌর ভোহরা, সানি লিওন নামে বেশি পরিচিত, তার বর্তমান আনুমানিক সম্পদ $2.5 মিলিয়ন। তিনি একজন ইন্দো কানাডিয়ান অভিনেত্রী, ব্যবসায়ী এবং মডেল। সানিও একজন প্রাপ্তবয়স্ক অভিনেত্রী ছিলেন। তার বেশিরভাগ সম্পদ তার মডেলিং এবং অভিনয় ক্যারিয়ার থেকে অর্জিত।

সাসি গ্রে Sasha Grey


বিশ্বের অন্যতম জনপ্রিয় পর্ন তারকা হিসেবে, সাশা গ্রে হার্ডকোর দৃশ্যের মাধ্যমে শ্রোতাদের স্তব্ধ ও আনন্দিত করেছেন। 21 বছর বয়সে অবসর গ্রহণ করেন, তিনি শিল্পের একজন উচ্চ বুদ্ধিজীবী ব্যক্তি (পূর্বে)।

জেনা হ্যাজ Jenna Haze

জেনা হ্যাজ Jenna Haze

জেনা হ্যাজ শুধু একটি সুন্দর মুখ নয়; তিনি তার জেনারেশন এক্স স্টুডিও এবং ব্র্যান্ডেড সে'ক্স টয়গুলির সাথে প্রচুর অর্থ উপার্জন করেছেন যা সারা বিশ্বে তার ভক্তদের দ্বারা অর্ডার করা হয়েছিল।

ব্রী ওলসন Bree Olson


ব্রি ওলসনও সেক্স টয় থেকে প্রচুর অর্থ উপার্জন করেছেন (পাশাপাশি পর্নো, অবশ্যই)। সে তার যৌন খেলনার গুণমানের জন্য এত বিখ্যাত হয়ে উঠেছে। এমনকি তিনি চার্লি শিনের সাথেও ডেট করেছেন।

জেসি জেন Jesse Jane


সুপরিচিত জেসি জেন ​​প্লেবয় টিভিতে হোস্ট ছিলেন যেখান থেকে তিনি তার প্রাপ্তবয়স্ক ক্যারিয়ার শুরু করেছিলেন। তিনি সে'ক্স কলাম লেখেন, এমনকি তার নিজের টাকিলা ব্র্যান্ডও চালু করেন।

তেরা প্যাট্রিক Tera Patrick


তেরা প্যাট্রিক একটি খারাপ মাদকাসক্তি থেকে বেরিয়ে সর্বকালের সবচেয়ে বিখ্যাত পর্ণ তারকাদের একজন হয়ে উঠতে সক্ষম হয়েছেন। তিনি তার ওয়েবসাইট, প্রযোজনা সংস্থা এবং অন্যান্য ব্যবসায়িক উদ্যোগ চালিয়ে যাচ্ছেন যা তাকে নোংরা ধনী করে তুলেছে।

জেনা জেমসন Jenna Jameson

জেনা জেমসন Jenna Jameson

পর্নের মূলধারার মুখ, জেনা জেমসন উচ্চ-প্রোফাইল গিগ, মূলধারার অভিনয় ভূমিকা এবং যৌন খেলনাগুলির একটি সিরিজের সাথে সর্বকালের সবচেয়ে ধনী পর্ণ অভিনেত্রী হয়ে ওঠেন। এমনকি তিনি একবার ইউএফসি কিংবদন্তি টিটো অর্টিজকে বিয়ে করেছিলেন। তিনি সম্ভবত সবচেয়ে বিখ্যাত পর্নস্টার।