টপ ৩০ সেলিব্রেটিদের চুলের কালার দেখুন | Beautiful Vivid Colors For Peekaboo

Celebrities Most 30 Vivid Colors For Peekaboo Highlights | ৩০টি পিকাবু হেয়ার কালার




Vanessa Hudgens With Burgundy Red Highlights

ভ্যানেসা হাজেনস এবং তার প্রাণবন্ত বারগান্ডি পিকাবু চুল দিয়ে আমাদের এই রঙিন গাইডটি শুরু করতে হয়েছিল। তিনি কিশোরী মেয়েদের জন্য এত বড় ফ্যাশন প্রভাবক ছিলেন এবং আমরা নিশ্চিত যে তিনি এখনও কারও কাছে সেই আইকন। যাইহোক, তার লাল পিকবু হাইলাইটগুলি অবশ্যই আজকাল প্রবণতায় রয়েছে।





Rita Ora’s Temporary Sea Green Peekaboo Hair

আপনি কি আমূল পরিবর্তনের ভয় পান? তাহলে এই বিকল্পটি আপনার জন্য হতে পারে: আপনি আপনার চুলে রঙ না করেই পিকবু হাইলাইটগুলি চেষ্টা করতে পারেন! আপনি যদি হালকা চুলের শেডের ভাগ্যবান মালিক হন তবে অস্থায়ী প্যাস্টেল হেয়ার ডাই পান যা এমনকি গণ-বাজারের দোকানেও পাওয়া যায় এবং আপনার পরীক্ষা শুরু করুন। ঠিক রিটা ওরার মতো, আপনি প্রক্রিয়াটিতে সৃজনশীল হতে পারেন এবং শুধুমাত্র একটি পাশ রঙিন করতে পারেন বা একটি নির্দিষ্ট প্যাটার্ন পুনরাবৃত্তি করতে পারেন।




Charli D’amelio Peekaboo Hair

সদ্য তৈরি করা TikTok তারকা চার্লি ডি'মেলিও কি TikTok ছাড়াই একজন জনপ্রিয় সৌন্দর্য প্রভাবক হয়ে উঠবে? আমরা বিশ্বাস করি সে করবে! সহজভাবে দেখুন সে কত সুন্দর এবং তার আরাধ্য রাজকীয় নীল পিকবু হাইলাইটগুলি সেই দুটি অর্ধেক পনিটেলের সাথে আমাদের মন্ত্রমুগ্ধ করে৷ এত সুন্দর চেহারার মেয়ে এবং অবশ্যই চার্লি তার নাচের অ্যাকাউন্ট ছাড়াই বিখ্যাত হয়ে উঠবে।



Kehlani’s Glamorous Silver Peekaboo Hair

কেহলানি তার রূপালী পিকবু চুলের লোভনীয় স্টাইল দিয়ে এটি পেরেক দেয়। এই ধরনের শৈলী পিকবু হাইলাইটগুলির জন্য নিয়মিত রঙের স্কিম নয়, তবে এটি এখনও এটির একটি অংশ। উপরে গাঢ় স্তরের পরিবর্তে এবং নীচের ব্লিচ করা স্তরের পরিবর্তে, কেহলানি ব্লিচ করা একপাশে যাওয়ার সিদ্ধান্ত নেন যা আংশিকভাবে পৃথক গাঢ় চুলের স্ট্র্যান্ড দিয়ে আচ্ছাদিত হয় এবং তারপর সম্পূর্ণরূপে কালো রঙে পরিণত হয়।




Nicki Minaj With Peekaboo Purple Hair

পরের পার্টিতে আপনার চুল স্ট্যান্ড আউট করার স্বপ্ন দেখছেন? বেগুনি চুলের উঁকিবুকি পান! এই ধরনের চুল সহজভাবে একটি ভিড় মিশ্রিত করা যাবে না। এই কারণেই নিকি মিনাজ এমন একটি উজ্জ্বল রঙের কম্বো বেছে নিয়েছেন: একটি রূপালী শীর্ষ স্তর যা ধীরে ধীরে গভীর নীল এবং বেগুনি টোনে রূপান্তরিত হয়। এমন চুল সহজেই আপনার চেহারা উজ্জ্বল করবে।



Megan Thee Staillon With Natural Peekaboo Highlights

মেগান অবশ্যই এমন কেউ নন যাকে আপনি প্রাকৃতিক চেহারার চুলের সাথে দেখতে পাবেন: তাকে ক্রমাগত সবচেয়ে অসাধারন চুলের রঙ এবং তাদের সংমিশ্রণে দেখা গেছে। কিন্তু, সম্ভবত, সবাই তীব্র রং ক্লান্ত পেতে পারেন, তাই না? আসুন শুধু স্বীকার করি যে এই চমত্কার সোনালী পিকবু হাইলাইটগুলি তার চুলের সাথে আশ্চর্যজনকভাবে মেলে।





Cardi B’s Galaxy Peekaboo Hair

কার্ডি বি জানেন কিভাবে একটি ট্রেন্ডি শক্তিশালী লুক তৈরি করতে হয় কিন্তু সেও জানে কিভাবে খেলাধুলা করতে হয়। যেমনটি আমরা আগে উল্লেখ করেছি সে সর্বদা তার চুলকে স্টাইলের একটি অংশ হিসাবে ব্যবহার করে এবং কখনও কখনও এটি শিল্পের একটি পৃথক অংশও। এই সময় কার্ডি বিভিন্ন প্যাস্টেল শেডগুলিতে গ্যালাক্সি পিকাবু হাইলাইটগুলির একটি পছন্দ করেছেন: পাউডার পিঙ্ক, স্কাই ব্লু, এবং বেগুনি টোনগুলি পুরোপুরি একসাথে মিশে গেছে৷



mullets,curly hair men styles,curly hairstyles men,hairstyle 80s,hair style male, hair style men new, hair style editor, long hair style, hair style 2022 woman,hair style help, what is best for styling men's hair,hair style pic boy 2022,list of male hairstyles,


Somaya Reece’s Cinnamon Brown Peekaboo Hair

আপনার চুলের লম্বা স্তর আছে? আপনি কি আপনার চুল দেখতে একটু মশলা দিতে চান? তারপরে সোমায়া রিসের থেকে একটি উদাহরণ নিন: তিনি তার প্রাকৃতিক গাঢ় বাদামী রঙটি শীর্ষে রেখেছিলেন এবং এমন অত্যাশ্চর্য দারুচিনি-বাদামী পিকাবু হাইলাইট তৈরি করে সামনের এবং নীচের স্তরগুলিকে আলতো করে আলাদা করেছেন৷ এই ধরনের চুলের রঙ একটি ককটেল পার্টি বা একটি দৈনন্দিন অফিসের চেহারা জন্য সমানভাবে উপযুক্ত দেখাবে।





Halsey With Pineapple Yellow Peekaboo Half-Up Hair

সৌন্দর্য রূপান্তরের নেতা হ্যালসি! তার সমস্ত অসামান্য পরিবর্তনগুলি মনে রাখা এমনকি কঠিন: তিনি উজ্জ্বল গোলাপী পিক্সি বব, লম্বা স্বর্ণকেশী চুল এবং এমনকি আফ্রো-ব্রেড সহ সাহসী ছিলেন। কিন্তু এবার হ্যালসি আমাদের চুল কাটা দিয়ে নয় বরং রঙ দিয়ে বিস্মিত করেছে: তার রঙিন আনারস হলুদ পিকবু হাইলাইটগুলি কোথাও অলক্ষিত থাকবে না। একটি তাজা গ্রীষ্ম চেহারা খুঁজছেন? Halsey থেকে কিছু অনুপ্রেরণা পান!





Cardi B With Mermaid Peekaboo Hair

আপনি কি আমাদের মতো নীল রঙের প্যালেট সম্পর্কে উত্সাহী? শুধু এই টকটকে টিল উঁকিবুকি চুল দেখুন! নিখুঁত টিল এবং রাজকীয় নীল রঙে মৃদু পরিবর্তনের সাথে রূপালী পিকবু হাইলাইটগুলি সাহসী চুলের পরিবর্তনের জন্য যে কাউকে অনুপ্রাণিত করবে। যদি আপনি এখনও পিকবু চুল পাওয়ার বিষয়ে সন্দেহের মধ্যে থাকেন, আমরা যথেষ্ট আত্মবিশ্বাসী যে কার্ডি বি-এর উদাহরণ আপনার মন পরিবর্তন করবে!





Ariel Winter’s Natural Ginger Peekaboo Highlights

এরিয়েলও রং নিয়ে খেলতে পছন্দ করে। খুব বেশি দিন আগে তিনি একটি উজ্জ্বল শ্যামাঙ্গিনী ছিলেন এবং আজ আমরা তাকে টকটকে আদা লাল চুল এবং ক্রিমি বেইজ পিকবু হাইলাইটগুলির সাথে দেখতে পারি। উভয় চুলের রং তার উপর দুর্দান্ত দেখায়, তবে আমরা স্বীকার করব: আদা প্যালেটটি তার উপায়ে আরও ভাল।





Kylie Jenner’s Caramel Peekaboo Highlights On Dark Hair

কাইলি ইনস্টাগ্রামে দৈনন্দিন চেহারা সহ তার জীবনের অনেক কিছু শেয়ার করেন। প্রশংসনীয়ভাবে, আমরা কাইলির মতো প্রভাবশালীদের দ্বারা অনুপ্রাণিত হতে পারি। সর্বোপরি, কখনও কখনও আমরা সকলেই কিছু নতুন, আড়ম্বরপূর্ণ ধারণা এবং টিপসের সন্ধানে থাকি। এবার আমরা কাইলির গাঢ় পিকবু চুলের নরম ক্যারামেল হাইলাইটগুলিতে মনোযোগ দেওয়ার পরামর্শ দিই। এটিকে একটি উঁচু বানের মধ্যে টানলে এবং ব্যাংগুলিকে বাইরে রেখে এটিকে আরও ট্রেন্ডি দেখায়।





Ariel Winter’s Silver & Blue Peekaboo Highlights

পিকাবু চুলের আরেকটি ভাল জিনিস হল যে আপনি নকল চুলের স্ট্র্যান্ডের সাথে সেই উজ্জ্বল পিকাবু হাইলাইটগুলি যোগ করতে পারেন। হ্যাঁ, এটা ঠিক – জাল ক্লিপ-ইন এক্সটেনশনগুলি যে কোনও রঙে পাওয়া যেতে পারে যা আপনি কেবল ভাবতে পারেন। লম্বা চুলের সাথে, এক্সটেনশনগুলি ইনস্টল করা এবং সেগুলিকে আপনার চুলের সাথে অলক্ষিতভাবে মিশ্রিত করা সহজ হবে। আপনি যদি আপনার চুল কার্ল করতে চান তবে তাপ-প্রতিরোধী এক্সটেনশন কেনার কথা বিবেচনা করুন।





Nicki Minaj With Contrasty Blond Peekaboo Highlights

নিকি কখনোই তার চেহারায় সাধারণ রং ব্যবহার করতে পছন্দ করেননি। কিন্তু তার কর্মজীবনের আগের বছরগুলিতে, তাকে কখনও কখনও কালো এবং সাদার মতো বেশ কম-কী রঙের সাথে দেখা যেত। ছোট কার্লগুলির সাথে, এই জাতীয় স্বর্ণকেশী পিকবু হাইলাইটগুলি আরও বেশি দেখাবে। দুঃখজনকভাবে আমরা আর একটি অনুরূপ hairstyle সঙ্গে নিকি দেখতে না, কিন্তু নিঃসন্দেহে এটি সেরা চেহারা এক ছিল.





Christina Aguilera’s Black & White Peekaboo Hair

আপনি যদি পিকবু চুলের রঙের ধারনা খুঁজছেন তবে আপনি সম্ভবত প্রতি সেকেন্ড ফটো গ্যালারিতে ক্রিস্টিনা আগুইলেরা দেখতে পাবেন এবং অবাক হওয়ার কিছু নেই কেন! 90 এর দশকের শেষের দিক থেকে, তিনি ইতিমধ্যেই পিকবু হাইলাইটগুলির সাথে এটিকে দোলা দিয়েছিলেন যা পরে জনপ্রিয় হয়ে ওঠে। তিনি কি এই প্রবণতা শুরু করেছিলেন? সম্ভবত। কিন্তু এমনকি স্রষ্টার স্বীকৃতি ছাড়াই, ক্রিস্টিনা অবশ্যই এই দিনে সবচেয়ে আড়ম্বরপূর্ণ সেলিব্রিটিদের একজন।




Bella Thorne Colourful Half-Up Peekaboo Hair

বেলা থর্নের উল্লেখ না করে পিকবু হাইলাইট সম্পর্কে কী আলোচনা হতে পারে? যে শুধু অসম্ভব. বেলা অবশ্যই চুলের রূপান্তরের রানী এবং গত এক দশকে তিনি কতবার চুলে রঙ করেছেন তা গণনা করাও কঠিন। আশ্চর্যজনকভাবে, এটি এখনও স্বাস্থ্যকর এবং প্রাণবন্ত দেখায়। পাশে দুটি অর্ধেক পনিটেলের সাথে, নিয়ন হলুদ প্রান্তের সাথে তার কমলা পিকবু চুলের সংমিশ্রণটি অনবদ্য দেখাচ্ছে।




Cassadee Pope’s Classic Blonde Peekaboo Highlights

ক্যাসাডি পিকাবু চুলের জন্য একটি সাধারণ রঙের স্কিমের জন্য গিয়েছিলেন: স্বর্ণকেশী এবং বাদামী। যদিও এটি একটি বিরল ধরণের চুলের স্টাইল নয়, তবে আমাদের স্বীকার করতে হবে এটি ক্যাসাডির জন্য অনেক উপযুক্ত। একটি সুন্দর সন্ধ্যায় স্মোকি আই মেকআপ এবং ককটেল গোল্ডেন ড্রেসের সাথে আপনি এই জাতীয় উঁকিবুঁকি চুলের সাথে যে কোনও লাল গালিচাকে ছাড়িয়ে যেতে পারেন।




Dua Lipa With Peekaboo Dyed Hair

দুয়া লিপা প্রায়শই দুটি এমনকি তিন রঙের চুলের সাথে দেখা যায় তা কেবল হাইলাইট বা পৃথক স্তরই হোক না কেন। এই সময় তিনি আরও বেশি সৃজনশীল কারণ তার শিকড়গুলি নীচের স্তরগুলির রঙের সাথে ঠিক মেলে যা একসাথে একটি আকর্ষণীয় ট্রিপল রঙের প্যাটার্ন তৈরি করে। এছাড়াও, আসুন স্বীকার করি যে দুয়া লিপা তার চুল নিয়ে যাই করে না কেন, এটি এখনও আশ্চর্যজনক দেখাচ্ছে!




Jinjoo Lee’s Green Peekaboo Highlights On Bob

যদি আপনার চুল লম্বা করার ইচ্ছা না থাকে তবে চিন্তা করবেন না। আমরা আপনাকে আচ্ছাদিত করেছি! ছোট চুলের জন্য প্রচুর রঙের বিকল্প রয়েছে যা আপনার বব বা পিক্সি কাট থাকলে আরও শীতল দেখায়। জিঞ্জুর আরাধ্য স্বর্ণকেশী সোজা বব এবং বাম পাশে বেশ নরম সবুজ হাইলাইটগুলি পরীক্ষা করুন৷ এগুলি এখনই লক্ষণীয় নাও হতে পারে, তবে একবার আপনি আপনার মাথা সরানো শুরু করলে তারা অবশ্যই একটি ছাপ ফেলবে।




Katy Perri’s Peekaboo Purple Hair

ক্যাটি তার চুল এক হাজার বার পরিবর্তন করেছে তবে সবচেয়ে সফল রূপান্তরগুলি সবচেয়ে রঙিন। রসালো বেগুনি রঙের পিকবু হাইলাইট সহ এই বিশেষ স্টাইলটি তাকে দুর্দান্ত দেখাচ্ছে! সম্ভবত, এটি গাঢ় চুল ছায়া গো রঞ্জিত করা সবচেয়ে সহজ রং নয়। যাইহোক, একজন পেশাদার চুলের রঙবিদ এবং কয়েকটি ব্লিচিং অ্যাপ্লিকেশনের সাথে, আপনি অবশ্যই একই ফলাফল পাবেন।




Hayley Williams With Blonde Peekaboo Hair

হেইলি এটিকে অ-সাধারণ রংধনু রঙ দিয়ে হত্যা করেছে, তবে তার প্রাকৃতিক পিকবু হাইলাইটগুলিও ভাল দেখাচ্ছে! স্বর্ণকেশী এবং আদার মতো প্রাকৃতিক রঙগুলি কীভাবে একসাথে যেতে পারে তার একটি দুর্দান্ত উদাহরণ। আপনি কি কল্পনা করতে পারেন যে তারা পনিটেলে চুল রেখে কত সুন্দর দেখাচ্ছে? নিঃসন্দেহে, তারা আরাধ্য দেখতে হবে।




Hayley Williams With Fire Red Peekaboo Hair

আপনার মধ্যে যাদের একটি বিউটি সেলুনে ব্যয় করার জন্য প্রচুর সময় আছে, এই উজ্জ্বল লাল এবং কমলা পিকবু হাইলাইটগুলি একটি আদর্শ বিকল্প হবে। নিঃসন্দেহে, এই রঙের কম্বোটি সবচেয়ে দুর্দান্ত। যাইহোক, পিগমেন্টের দ্রুত ধুয়ে ফেলার ক্ষমতার কারণে এটি রাখা অত্যন্ত কঠিন হতে পারে। তাই মনে রাখবেন: আপনাকে প্রতি দুই সপ্তাহে আপনার চুল রং করতে হবে!


hair style girl simple and easy, 1 year baby girl hair cutting style, 

hair style girl for wedding, hair style cutting pic,hair style kit,

simple hair style, style hair style, hair style men near me, best haircut for guys, 



Debby Ryan’s Baby Pink Peekaboo Highlights

একটি কলঙ্ক আছে যে উঁকিবুকি চুল চটকদার, স্যাচুরেটেড রং দিয়ে করতে হবে। কিন্তু আমরা এখানে আপনাকে আলাদা কিছু বলতে এসেছি: পিকবু হাইলাইটগুলি অসাধারণ কিছু হতে হবে না! তারা আপনার চাহিদা এবং প্রত্যাশা সম্পূর্ণরূপে অভিযোজিত হয়. আপনি যদি আরও স্থির রঙের একজন প্রশংসক হন, তাহলে ডেবি রায়ানের মতো এই গোলাপ গোল্ড পিকাবু চুলের জন্য যান৷




Cardi B With Orange Peekaboo Hair

কার্ডি বি অবশ্যই আজকের হলিউড বিশ্বের সবচেয়ে প্রভাবশালী এবং স্বীকৃত হেয়ার কুইনদের একজন। তিনি ক্রমাগত তার রঙিন, পরিশীলিত পোশাক এবং পারফরম্যান্স দিয়ে আমাদের চমকে দেন। কার্ডি সর্বদা তার চুলকে ইমেজ তৈরির জন্য একটি উপকরণ হিসাবে ব্যবহার করেছে এবং তার প্রতিটি উপস্থিতি আগের সমস্তগুলিকে ছাড়িয়ে যায়। এপ্রিকট এবং স্যাচুরেটেড কমলা রঙের এই সুন্দর গ্রেডিয়েন্ট আমাদের বরাবরের মতোই মুগ্ধ করেছে।




Megan Thee Staillon Red Peekaboo Hair

দেখে মনে হচ্ছে যে কোনও রঙ মেগানের জন্য আনন্দদায়ক। তিনি বিদ্রোহীভাবে রঙ এবং চুল কাটার সাথে খেলছেন এবং অবশ্যই, গাঢ় চকোলাটির নীচের স্তরগুলির সাথে লাল উঁকিবুঁকি চুলগুলি তাকে চকচকে দেখাচ্ছে। এছাড়াও, পাশের অংশ এবং সামান্য কুঁচকানো সামনের চুলের স্ট্র্যান্ড যে কোনও চেহারায় একটি গ্ল্যামারাস ভাব যোগ করবে।




Megan Thee Stallion Peacock Peekaboo Hair

মেগান নিশ্চয়ই জানে কিভাবে জনসাধারণকে চমকে দিতে হয়: তার চটকদার চেহারা কখনই মনোযোগ ছাড়া যায় না। এই সময় তিনি একটি চমত্কার ময়ূর রঙের পিকবু হাইলাইট সহ একটি উজ্জ্বল কালো চুলের জন্য যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং তিনি স্পষ্টতই সঠিক পছন্দটি করেছিলেন৷ দীর্ঘ গাঢ় কার্ল সঙ্গে উজ্জ্বল রঙের শিকড় এবং পর্দা bangs সমন্বয় কাউকে নিরপেক্ষ ছেড়ে যাবে না।




Ciara’s Peekaboo Hair Blond And Brown

সিয়ারার ইনস্টাগ্রাম পৃষ্ঠাটি ক্যারামেল ব্রাউন, হালকা বাদামী এবং স্বর্ণকেশীর মতো প্রাকৃতিক টোনে পিকাবু চুলের স্টাইল করার জন্য দুর্দান্ত ধারণায় পূর্ণ। তিনি উঁকিবুঁকি চুল রাখার একটি আড়ম্বরপূর্ণ উপায় প্রদর্শন করেছেন তবে স্বাভাবিক উপায়ে নয়: নীচে গাঢ় শেড এবং উপরে হালকা প্রায় স্বর্ণকেশী টোন। নরম সৈকত তরঙ্গের সাথে, এই ধরনের রং গ্রীষ্মকালে খুব অনুকূল দেখায়।




Bella Thorne’s Hot Pink Peek A Boo Hair

বেলার আরেকটি আকর্ষণীয় চুলের চেহারা হল চারটি গোলাপী শেডের উজ্জ্বল কম্বো: উপরের স্তরে গরম গোলাপী এবং বার্বি গোলাপী, উজ্জ্বল লাল এবং নীচে তীব্র বারগান্ডির টকটকে হাইলাইট। এবং আমরা আপনাকে গোপনে আশ্বস্ত করতে পারি যে আপনাকে অবশ্যই এই সমস্ত রঙের সাথে আপনার চুল রঞ্জিত করতে হবে না। গোলাপী রঙের মাত্র এক শেডের নীচের স্তরটি আপনাকে রঙিন এক্সটেনশনগুলিতে অবাধে মিশ্রিত করতে এবং সেগুলিকে অলক্ষিত রাখতে দেয়।




Bella Thorne’s Casual Green Highlights

পিকবু হাইলাইটগুলিকে সুস্পষ্ট বা অত্যন্ত উজ্জ্বল কিছু হতে হবে না। বেলা কিছু কম কল্পনাপ্রসূত বিকল্পও বেছে নিয়েছে: প্রাকৃতিকভাবে উপরের দিকে গাঢ় বাদামী চুল যা ধীরে ধীরে হাইলাইট করা ক্যারামেল বাদামীতে রূপান্তরিত হয় এবং ডিপ-ডাইড জেড সবুজ প্রান্ত দিয়ে শেষ হয়। একটি নৈমিত্তিক শৈলী জন্য চমৎকার পছন্দ.




Megan Thee Stallion Louboutin Inspired Hair

আমরা ইতিবাচক যে আপনারা বেশিরভাগই বিশ্ব-বিখ্যাত Louboutin ব্র্যান্ড এবং এর বৈশিষ্ট্যযুক্ত পার্থক্য – লাল এবং কালো রঙের কথা শুনেছেন। তাই আপনি অবাক হবেন না কেন মেগান স্ট্যালিয়নের এই হেয়ারস্টাইলটি এত ঘন ঘন লুবউটিনের সাথে যুক্ত হয়। এবং একেবারে নতুন লুবউটিন হিলের যে কোনও জোড়া যে কোনও মহিলার হৃদয় চুরি করে, তাই এই পিকবু লাল হাইলাইটগুলি করুন। এত সুন্দর কালার কম্বিনেশন যা লম্বা চুলের সাথে যে কারো সাথে মিলবে।


© All Rights Reserved
Made with Forhad Elahe