মুক্তহাসি https://www.muktohasi.com/2021/08/jader-payer-majhkhane-finger-ling-thake-tader-ki-gun-thake.html

যাদের পায়ের মাঝখানের আঙুল বড় হয় তাদের কি গুন থাকে

👉 See More/আরো পড়ুন

যাদের পায়ের মাঝখানের আঙুল বড় হয় তাদের কি গুন থাকে। সবাই জানে হাতের রেখায় লেখা থাকে ভাগ্যের সমস্ত হিসাব-নিকাশ। তবে এটাও কি জানেন যে হাতের সঙ্গে সঙ্গে আপনার পায়ের আঙুলও জানিয়ে দেয় ভাগ্য? হাতের রেখা দেখে তো জ্যোতিষীরা(Astrologer) বিচার করেন। কিন্তু দেখবেন অনেক জ্যোতিষী পা দেখতে চান। আসলে খুব বেশি বিচার না করে পায়ের আঙুলের মাপ দেখেই বোঝা যায় একটা মানুষের চরিত্র(Character) এবং সুখ ভোগ করার কপাল। এই কারণেই তো প্রাচীনপন্থীরা বিয়ের কনে দেখতে এসে পায়ের পাতা ভালো করে দেখেন।

bd online,shrink earn,earn money by watching video ads,how to earn from google adsense,
how to make money on google,bd company,passive income ideas,
data entry work from home,freelancing websites,online work,


আজ আমরা এই প্রতিবেদনে আপনাদের বলবো পায়ের আঙুলের মাপ সেই ব্যাক্তির সম্পর্কে কি কি বলে। চলুন তাহলে দেখে নেওয়া যাক।

বুড়ো আঙ্গুলঃ যদি পায়ের বুড়ো আঙুল অন্য আঙুলের তুলনায় বড় হয়, তবে তিনি ভাগ্যবান। তিনি সৃষ্টিশীল(Creative), বুদ্ধিমান ও গভীরভাবে চিন্তাভাবনা করতে পারেন। যেকোন সমস্যাকে নানাদিক থেকে বিচার করে সমাধানের পথ খুঁজতে পারেন। আর বুড়ো আঙুল যদি একটু ছোট হয়, তাহলে তিনি অনেক কাজে পারদর্শী হন।

দ্বিতীয় আঙুলঃ বুড়ো আঙুলের পরের আঙুলটি বুঝিয়ে দেয় একজন মানুষ জীবন থেকে কি চাইছেন। সেটি বাকি সবগুলো আঙুলের থেকে বড় হলে বুঝতে হবে, তিনি জীবনে যা চান তা পেয়েছেন বা পাবেন। এই ধরনের মানুষের মধ্যে নেতৃত্ব দেবার ক্ষমতা রয়েছে। দ্বিতীয় আঙুলের সাথে তৃতীয় আঙুলের মধ্যে দূরত্ব বেশি হলে বুঝতে হবে তিনি খুবই আবেগপ্রবণ(Emotional)।

তৃতীয় আঙ্গুলঃ তৃতীয় আঙুলটি যাদের সবচেয়ে বড়, তাদের কর্মক্ষমতা খুব বেশি। যেকোন কাজে উৎসাহের খামতি নেই। সব সময়ে নিখুঁত কাজ করা এদের পছন্দের। আঙুলটি যদি একটু ছোট হয়, তবে তিনি প্রতি মুহূর্তে জীবনকে উপভোগ করে বাঁচেন।

চতুর্থ আঙুলঃ পায়ের চতুর্থ আঙুলটি বলে দেয়, আপনার জীবনে সম্পর্কের ভূমিকা ঠিক কতটা। এই আঙুলটি অন্যগুলির তুলনায় বড় হওয়া মানে তার কাছে পরিবার(Family) সবার আগে। আঙুলটি একটু গুটিয়ে থাকলে তাদের সঙ্গির সাথে সম্পর্কে সমস্যা হতে পারে।

কড়ে আঙুলঃ কড়ে আঙুলটি যদি বেশ লম্বা হয় তবে বুঝতে হবে তার মধ্যে এখনও শিশুসুলভ হাবভাব লুকিয়ে রয়েছে। এরা খুব আস্থির প্রকিতির হন। খুব তাড়াতাড়ি কোন কিছুতে বিরক্ত(Annoyed) হয়ে যান।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া