True Bengali 😎 Friendship Status Quotes & Shayari | বন্ধুত্বের বানী পিকচার এবং সায়েরী


friend shayari bangla


বন্ধু তুমি আমার হৃদয়ের বাধন, আছো তুমি, থাকবে আমার….মিশে এ হৃদয়ে সারাটি জীবন.। বন্ধু তুমি আমার ভোরেরপাখি, হারিয়ে গেলে কভু দূর অজানায় আমায় তুমি খুজে নিবে নাকি.? বন্ধু তুমি আমার আশার আলো, দুই নয়নে তুমি ছাড়া আমি….যেন দেখি সব আধার কালো..।

দুঃখ তুমি প্রমিস করো, আমায় চুবে না। সুখ তুমি প্রমিস কর, আমায় ছাড়বে না। চোখ তুমি প্রমিস কর, আমায় কাদাবে না। আর বন্ধু তুমি প্রমিস কর, আমায় ভুলবে না..!!

রাত সুন্দর চাঁদ উঠলে, দিন সুন্দর সূর্য উঠলে, বাগান সুন্দর ফুল ফুটলে, আর জীবন সুন্দর তোমার মত ভাল একটা বন্ধু থাকলে।

বন্ধু তুমি আমার হৃদয়ের বাধন, আছো তুমি, থাকবে আমার…. মিশে এ হৃদয়ে সারাটি জীবন.। বন্ধু তুমি আমার ভোরের পাখি, হারিয়ে গেলে কভু দূর অজানায় আমায় তুমি খুজে নিবে নাকি.? বন্ধু তুমি আমার আশার আলো, দুই নয়নে তুমি ছাড়া আমি…. যেন দেখি সব আধার কালো..। বন্ধু তুমি আমার ফুলের সৌরভ, তোমার জন্য আমার ভালবাসা…

বন্ধু তুমি একা হলে আমায় দিও ডাক, গল্প করব তোমার সাথে আমি সারারাত “তুমি যদি কষ্ট পাও, আমায় দিও ভাগ, তোমার কষ্ট শেয়ার কর,হাতে রেখে হাত………।

বন্ধুত্ব এবং গোলাপের মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হলো এই যে, গোলাপ কিছুক্ষণের জন্য টিকে থাকে… কিন্তু বন্ধুত্ব হলো চিরন্তন !!!

⚡ বিশ্ব তাক লাগালো ১০টি হেয়ার কাটিং 

Bangla Friendship SMS Friendship Quotes Shayari Picture | Sad Friendship Status | বন্ধুত্তের উক্তি এবং সায়েরি

love koster pic funny photo bangla আবেগের স্ট্যাটাস abegi kotha ইসলামিক পিকচার download ছন্দ লেখা পিকচার কষ্টের পিকচার ডাউনলোড আবেগের কথা লেখা পিকচার কষ্টের
best friendship status


সুর্যের বন্ধুত্ব সকাল থেকে সন্ধা পর্যন্ত, চাঁদের বন্ধুত্ব সন্ধা থেকে সকাল পর্যন্ত, কিন্তু আমার বন্ধুত্ব শুরু থেকে শেষ নিশ্বাস পর্যন্ত!

আরও একবার না হয়, বন্ধু হবো তোর হাতটি ধরে, আরও একবার বাসবো ভাল তোর মত করে, আরও একবার না হয় চিলি হলি, আমার চিলের কোটায়, আর হারাস না বন্ধু প্লিজ, খুঁজব তোরে কোথায়?

গভীর বন্ধুত্ত্ব তখনই চরম শত্রুতায় রুপ নেয়, যখন একে অপরকে ভুল বুঝে। বাস্তবে এমন কোনো ঘটনা ঘটে না, যার কারনে বন্ধুত্ত্ব নষ্ট হয়ে শত্রুতায় পরিনত হবে। আর যদি এমন কিছু ঘটে, তবে বুঝতে হবে তা বন্ধুত্ত্ব ছিলো না।

বন্ধু তুই কোথায় গেলি” আমাকে না বলে” আমি আজ চেয়ে আছি তোর পথের পানে” জানি তুই আসবি ফিরে” একদিন হঠাৎ করে” সে দিন ও দেখবি বন্ধু আমি যাই নিই তোকে ভুলে”

আমি মেঘের মতো চেয়ে থাকি, চাঁদের মতো হাসি, তারার মতো জ্বলে থাকি, বৃস্টির মতো কাঁদি, দূর থেকে বন্ধু আমি শুধু তোমার কথা ভাবি।

হয়তো সময় যাবে থেমে, হয়তো সুর্য যাবে ডুবে, হয়তো কেউ রবে না পাশে, ভয় পেয় না তুমি হবেনা একা, হাত বাড়ালেই পাবে তুমি তোমার বন্ধুর দেখা।


fb status about life bangla new funny picture কিউট বেবি পিক premer kobita বৃষ্টির ছবি ডাউনলোড পিকচার ভালোবাসার হাতের পিক bangla funny picture gallery bangla romantic pic আবেগ নিয়ে উক্তি bangla love photo fb funny pic ba
true friendship picture

Bangla Poems about friendship-Bangla bondhu bani-Bangla bondhutto shayeri-Bengali cute friend status

যে মানুষটি তোমার বিপদের সময় এড়িয়ে সুখের সময় কাছে থাকে সে তোমার প্রকৃত বন্ধু হতে পারেনা। বরং যে মানুষটি তোমার বিপদের সময় পাশে থাকে সেই তোমার প্রকৃত বন্ধু।

আমার কাছে বন্ধু মানে এমন একজন কেউ,তিব্রো তাপে মরুর মাজে সিতল জলের ডেউ।বন্ধু তুমি ফেলে ব্যাথা কথা কিংবা কাছে,কষ্ট কবু রেখ নাক তোমার মনের মাজে।

ফুল ফুটে কি হবে, একদিন তো ঝরে যাবে। স্বপ্ন দেখে কি হবে, সকালে তো ভেংগে যাবে। বন্ধু ভেবে কি হবে, বন্ধু তো ভুলে যাবে।

ভালো একজন বন্ধু যতোই ভুল করুক , তাকে কখন্ও ভুলে যেও না। কারন, পানি যতোই ময়লা হোক,আগুন নিভাতে সেই পানিই সবচেয়ে বেশি কাজে লাগে।

দিন যদি হারিয়ে যায়, দিগন্তের কাছে। ফুল যদি ঝরে যায়, বেলার শেষে। রাত যদি হারিয়ে যায়, তারার দেশে, জেনে রেখো, আমি বন্ধু থেকে যাবো তোমার পাশে।

বন্ধু তুই কোথায় গেলি আমাকে না বলে ,আমি আজ চেয়ে আছি তোর পথের পানে, জানি তুই আসবি ফিরে, একদিন হঠাৎ করে, সে দিন ও দেখবি বন্ধু আমি যাই নিই তোকে ভুলে

সেই প্রকৃত বন্ধু যে বন্ধুর চোখের প্রথম ফোটা পানি দেখে দ্বিতীয় ফোটা পরার আগে ধরে ফেলে আর ৩য় ফোটা পরার আগে তা হাঁসিতে পরিনত করে.

বন্ধুদের মধ্যে সবকিছুতেই একতা থাকে ~ প্লেটো


romantic pic bangla bangla status about life জুম্মা মোবারক পিকচার funy photo bangla sad pic ভালোবাসার লেখা ছবি শুভ সকালের ছবি sad status bangla 2020 আবেগের কথা sms facebook status bangla 2020 আইয়াজ নামের অর্থ কি ঈদ মোবারক ছবি 2020 bangla photo love পিকচার লেখা ছবি
imotion picture


বন্ধত্ব একমাত্র সিমেন্ট যা সবসময় পৃথিবীকে একত্র রাখতে পারবে ~ উইড্রো উইলসন

নিয়তি তোমার আত্মীয় বেছে দেয়, আর তুমি বেছে নাও তোমার বন্ধু ~ জ্যাক দেলিল

যদি তুমি মানুষকে বিচার করতে যাও তাহলে ভালবাসার সময় পাবে না ~ মাদার তেরেসা

অন্ধকারে একজন বন্ধুর সঙ্গে হাঁটা আলোতে একা হাঁটার চেয়ে ভালো ~ হেলেন কেলার

যদি থাকে বন্ধুর মন গাং পাড় হইতে কতক্ষন ~ জীবনানন্দ দাশ


bangla love photo download koster pic hd khub koster pic koster pic boy পাখির পিকচার funny jokes pic bangla বিরহের ছবি jokes pictures bangla জুম্মা মোবারক ছবি লাল গোলাপ ফুলের ছবি hd new funny pic বাংলা লেখা পিকচার ফলের পিকচার
friendship love picture

ছেলেবেলার বন্ধুরা মেয়েদের ভালোবাসার মতই কোথায় যেন হারিয়ে যায়। ভাবতে অবাক লাগে একেক সময়। মনে হয় যে, বুঝি একরকম ভালোই। তাদের নির্মেদ দেহ আর নির্মেঘ মন নিয়ে কৈশোরের নিবিড় মাধুর্যে মিশিয়ে নিটোল মুক্তোর মতই চিরদিনের স্মৃতির মধ্যে অক্ষয় থেকে যায় তারা – পরে যে কখনও আর ফিরে দেখা দেয় না তাতে জীবনের মতই সুমধুর থাকে, পলে পলে দন্ডে দন্ডে অবক্ষয়ে টাল খায় না, ক্ষয় পায় না। ~ শিবরাম চক্রবর্তী

বন্ধু পাওয়া যায় সেই ছেলেবেলায় স্কুল-কলেজেই। প্রাণের বন্ধু। তারপর আর না। আর না? সারা জীবনে আর না? জীবন জুড়ে যারা থাকে তারা কেউ কারো বন্ধু নয়। তারা দুরকমের। এনিমি আর নন-এনিমি। নন-এনিমিদেরই বন্ধু বলে ধরতে হয়। ~ শিবরাম চক্রবর্তী

কাউকে সারা জীবন কাছে পেতে চাও? তাহলে প্রেম দিয়ে নয় বন্ধুত্ব দিয়ে আগলে রাখো। কারণ প্রেম একদিন হারিয়ে যাবে কিন্তু বন্ধুত্ব কোনদিন হারায় না ~ উইলিয়াম শেক্সপিয়র

কখনো কোন বন্ধুকে আঘাত করো না, এমনকি ঠাট্টা করেও না ~ সিসেরো

⚡ ছেলেদের মত মেয়েদের ২০ টি স্টাইলিশ চুলের ফ্যাশন  

Attitude bangla status | quotes about love and life | attitude স্মার্ট ফেসবুক স্ট্যাটাস | fb post status

Sad life status | fb status bangla | Attitude status pic 2022 | quotes about love and life

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url