কিভাবে নেটফ্লিক্স মুভি দেখবেন?

Netflix Service Banglaesh

Trusted and Secure

আপনার কি নেটফ্লিক্সে মুভি দেখতে চান?

হ্যালো বন্ধুরা, নেটফ্লিক্স সম্পর্কে জানে না এমন মানুষ কম খুজে পাওয়া যায় । মুভিখোরদের প্রিয় একটি প্লাটফর্ম হলো নেটফ্লিক্স । সারা বিশ্বে জনপ্রিয় হয়ে উঠেছে নেটফ্লিক্স ।

আপনার মোবাইলে একবার লক্ষ্য করলে দেখতে পারবেন "Netflix" নামে একটি এ্যাপ আছে । এই নেটফ্লিক্স এ সারা বিশ্বের বিভিন্ন মুভি,সিরিজ বিভিন্ন ভাষায় দেখতে পাওয়া যায় । 

এখানে একটি একাউন্ট করতে হয় তারপর মুভি/সিরিজ দেখতে পারবেন । কিন্তু, দুঃখের বিষয় হচ্ছে ডলার (Mastercard) দিয়ে পেমেন্ট করে সাবশক্রিপশন নিতে হয় । অনেকেরই মাস্টার কার্ড না থাকায় নেটফ্লিক্স একাউন্ট করতে পারেন না । 

তাদের জন্য আমরা নেটফ্লিক্স একাউন্ট খুলে দেয়ার ব্যবস্তা করেছি । যদি আপনি মুভি প্রিয় হয়ে থাকেন এবং আপনার নেটফ্লিক্স একাউন্ট খুলতে চান তাহলে অবশ্যই আমাদের থেকে নিতে পারেন ।

আমরা এখন জেনে নেব নেটফ্লিক্স সার্ভিস মুল্যঃ


নেটফ্লিক্স একাউন্ট কিভাবে খুলব



যোগাযোগ ফেসবুকঃ মুক্তহাসি ডটকম

মোবাইল নাম্বারঃ 01922643405

সরাসরি ফেসবুকে ম্যাসেজ বা কল করে অর্ডার করুন ।


আমাদের কাছ থেকে নিলে সুবিধা কি?

আমরা আপনার ইমেইল+মোবাইল নাম্বার দিয়ে নেটফ্লিক্স একাউন্ট খুলে দেব (কোন পাসওয়ার্ড দিতে হবে না) । যা সম্পূর্ণ আপনার থাকবে । পরবর্তীতে আপনি সব কিছু চেঞ্জ করতে পারবেন ।

রিনিউ করবেন কিভাবে?

উপরের লিস্টে আমরা ১ মাসের প্যাকেজ মুল্য দিয়েছি । আপনি চাইলে ৬মাস/১বছরের প্যাকেজও নিতে পারবেন । মাসিক সাবক্রিপশন শেষ হয়ে গেলে আবার মাস্টারকার্ড দিয়ে রিনিউ করে নিতে পারবেন । (আমাদের কাছ থেকে রিনিউ করতে পারবেন)

বন্ধুরা, উপরের ফেসবুক পেজ ও মোবাইল নাম্বার দেয়া আছে তারা ১০০% বিশ্বস্ত । তাদের সাথে যোগাযোগ করে বিভিন্ন রকম সার্ভিস নিতে পারবেন । যেমনঃ ফেসবুক প্রোফাইল ফলোয়ার, ইউটিউব ভিডিও+ওয়াচটাইম, টিকটক লাইক+ফলোয়ার, ইন্সটাগ্রাম লাইক+ফলোয়ার সহ নানা ধরনের সার্ভিস দেয় ।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url