মুক্তহাসি https://www.muktohasi.com/2021/11/kon-boyose-meyera-saririk-somporko-korte-cay-na-jene-nin.html

কোন বয়সে মেয়েরা আর শারিরি'ক সম্পর্ক করতে রাজি হয় না?

👉 See More/আরো পড়ুন


নারী পুরুষ ব্যাপার সবসময়ই অতিরঞ্জিত একটা ব্যাপার। এই ব্যাপারে মতামতও মানুষের ভিন্ন। শারীরিক ক্ষেত্রে কখনও এরকমও শোনা যায় যে নারীদের আকাঙ্খা পুরুষদের থেকে অনেক গুণ বেশি।আবার কখনও এটাকে ভুল প্রমাণ করেও দেখানো হয়ে থাকে।


কিন্তু এসব ছাড়াও ইতিহাস আজ থেকে নয় সেই আদিম থেকেই চলে আসছে এর ধারা। আর এখনও পর্যন্ত সারা বিশ্বব্যাপী চলছে সুস্থ এবং স্বাভাবিক শারীরিক চাহিদা।

clouds quotes,ddns google,life changing quotes,moving on quotes,national institute of health,

তবে, একটা কথা মাথায় রাখা দরকার যে সবসময় স্বেচ্ছায় সংঘঠিত মিলন। এরূপ অন্যথা হলে সেটা আর যাইহোক সুস্থ সম্পর্ক একেবারেই নয়। ইচ্ছের বিরুদ্ধে গিয়ে কোনো নারী কোনো পুরুষের সাথে কিংবা কোনো পুরুষ কোনো নারীর সাথে লিপ্ত হতে পারেননা।আর এর পাশাপাশি এটাও স্বাভাবিক যে সবার বাসনা বা আগ্রহ এক হয়না।তবে, একটা কথা মাথায় রাখা দরকার যে সবসময় স্বেচ্ছায় সংঘঠিত মিলন। এরূপ অন্যথা হলে সেটা আর যাইহোক সুস্থ সম্পর্ক একেবারেই নয়। ইচ্ছের বিরুদ্ধে গিয়ে কোনো নারী কোনো পুরুষের সাথে


কিংবা কোনো পুরুষ কোনো নারীর সাথে লিপ্ত হতে পারেননা। আর এর পাশাপাশি এটাও স্বাভাবিক যে সবার বাসনা বা আগ্রহ এক হয়না।আবার কোনো কোনো নারী-পুরুষ সুস্থ পক্ষপাতি এবং তারা প্রয়োজন মাফিক মিলন পছন্দ করে।


আবার কিছু কিছু নারী-পুরুষ যৌ'নতাকে খুবই কম মাত্রায় পছন্দ করে। অনেকের এ ব্যাপারে ভীতিও থাকে। যৌনতার ব্যাপার বিশেষ করে নারী, পুরুষের যৌ'নতার


ব্যাপারে উত্সাহ এবং আগ্রহ যদি না থাকে তবে চরম পুলক আসতে পারে না।নারীদের ইচ্ছার সময়সীমা মেয়েদের চাহিদা ছেলেদের ৪ ভাগের এক ভাগ। কিশোরী এবং টিনেজার মেয়েদের ইচ্ছা সবচেয়ে বেশী। ১৮ বছরের পর থেকে মেয়েদের চাহিদা কমতে থাকে,


৩০ এরপরে ভালই কমে যায়।সম্পর্কগুলো সুন্দর করে শেষ করা যায় না? পেশায় একজন চিকিৎসক। সন্তানেরা সব বড় বড়। হঠাৎ করে তাঁর স্ত্রী উদ্ধার করলেন এই লোক বিগত ১৯/২০ বছর ধরে একজন নার্সের সাথে শারীরিক ও মানসিকভাবে জড়িত।


লোকের ভাষায় পরকীয়া, অনেকের ভাষায় ব্যভিচার ইত্যাদিএই ঘটনা জানাজানি হওয়ার পর – সামাজিক ও পারিবারিক স্বীকৃত স্ত্রীর টালমাটাল অবস্থা। মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছেন।


কার সাথে এতোদিন সংসার করলাম, কার সন্তানের মা হলাম, কাকে এতো ভালোবেসে মায়া করে রেঁধে খাওলাম, কার পরিবারের সকল সদস্যকে আপন করে নিয়েছিলাম, কার বাবা-মাকে মাথায় তুলে সম্মান ও সেবা যত্ন করলাম ইত্যাদি নানা রকম হিসেব।

ministry of health,microsoft bing ads,adwords account,adobe cloud,agri tech,tech news top,iit bangalore,trending technologies,

সাথে আছে সমাজ-সংসারের রক্তচক্ষু! কেমন স্ত্রী এতোদিন ধরে স্বামী অন্য বেটির সাথে থাকে টের পায়নি! কেমন স্ত্রী স্বামীকে বশে রাখতে পারেনি কেমন স্ত্রী কেমন স্ত্রী কেমন স্ত্রী চারদিক থেকে আঙ্গুল তুলা হচ্ছে স্ত্রীর দিকে।আর স্ত্রী ভাবছেন শুধুই ভাবছেন স্বামীকে বিশ্বাস করা কি তবে ভুল অন্যায়?

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া