মুক্তহাসি https://www.muktohasi.com/2021/11/ei-8ti-kaj-korle-meyera-kokhonoi-charbe-na-love-story.html

এই ৮টি কাজ করলে মেয়ে 🥰❤️ জীবনেও ছেলেকে ছাড়বে না

👉 See More/আরো পড়ুন


প্রেম বা ভালোবাসার সস্পর্কের ক্ষেত্রে পুরুষদের কাছে নারীরা খুবই গুরুত্ব পূর্ণ। কিছু বিষয়ে নারীও ঠিক ততটাই ইচ্ছা রাখেন, যতটা একজন পুরুষ রাখেন।

latest tech news,smart technology,it information technology,information and communication technology,future technology,health information technology,

কিন্তু হ্যাঁ, এমন কিছু বিষয় আছে যা নারীদের কাছে অনেক বেশি গুরুত্ব পূর্ণ। নিজেদের একান্ত সস্পর্কে পছন্দের মানুষের কাছ থেকে এই বিষয়গুলোও আশা করেন প্রতিটি নারী।

১. বিশেষ মুহূর্তের ভালোবাসি একান্ত মুহূর্তে মৌখিক ভালোবাসার প্রকাশ নারীর কাছে গুরুত্ব পূর্ণ। সেই বিশেষ মুহূর্তের একটি ভালোবাসিস স্পর্ককে মজবুত করে তোলে ভীষণ।

২. অনেকক্ষণ জড়িয়ে ধরা: পরস্পরকে জড়িয়ে শুয়ে থাকা সব নারীই প্রচণ্ড পছন্দ করেন। এটা তাঁদের কাছে ভালোবাসার প্রকাশ। যদিও অধিকাংশ পুরুষ এই কাজটি করেন না।

৩. প্রশংসা: নারীরা প্রিয় পুরুষের মুখে নিজের প্রশংসা শুনতে ভালোবাসেন। বিশেষ করে একান্ত মুহূর্তে আবেগঘন প্রশংসা নারীদের খুবই প্রিয়।

৪. ছোট্ট ছোট্ট আদর: মিষ্টি চুমু, ছোট্ট স্পর্শ, আলিঙ্গন ইত্যাদি ব্যাপারগুলো নারীর কাছে অনেক বেশি গুরুত্ব পূর্ণ । এই ব্যাপারগুলো প্রিয় পুরুষের প্রতি নারীর আগ্রহ ও ভালোবাসা বাড়িয়ে তোলে বহুগুণে।

৫. নিজেদের কিছু বিশেষ ব্যাপার: প্রত্যেক দম্পতির সস্পর্কেই বিশেষ কিছু ব্যাপার থাকে,
যে ব্যাপারগুলো একান্ত তাঁদের নিজের। মজার খুনসুটি, মজার কোন ইঙ্গিত ইত্যাদি ব্যাপারগুলো নারীদের কাছে খুবই গুরুত্ব পূর্ণ।

৬. হাত ধরে থাকা: প্রিয় পুরুষের হাতে হাত রেখে সময় কাটানো নারীদের কাছে অনেক বেশি প্রিয় ও আকাঙ্ক্ষার।

৭. মিষ্টি উপহার: একান্ত মুহূর্তে নারীরা উপহার পেতে খুব ভালোবাসেন। একটি ফুল, হয়তো একটি নূপুর, চকলেট ইত্যাদি ছোট্ট জিনিস মাঝে মাঝেই উপহার দিন সঙ্গিনীকে। আর দেখুন, তিনি কি ভীষণ খুশি হয়ে উঠছেন।

৮. বুকে টেনে নেয়া: পছন্দের নারীকে কারণে-অকারণে বুকে টেনে নিন। এই ব্যাপারটি মেয়েরা ভীষণ ভালোবাসেন, নিজেকে নিরাপদ বোধ করেন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া