মুক্তহাসি https://www.muktohasi.com/2021/11/amar-lingo-3inch-kivabe-wife-sohobas-korbo-health-tips.html

আমার লি'ঙ্গ ৩ ইঞ্চি মাত্র ! কিভাবে স্ত্রীকে সুখ দেব?

👉 See More/আরো পড়ুন

তিন ইঞ্চি লি'ঙ্গ দিয়ে স'হবাস করে স্ত্রীকে পরিপূর্ণ করা যাবে নাকি বিয়ের পর যৌ'নতার অতৃপ্তি লাভ করার কারনে আমাকে তালাক দিয়ে চলে যাবে। উত্তেজিত হলে আমার লি'ঙ্গের আকার তিন ইঞ্চি হয়।

alibaba business,alibaba domain,daraz chat,alibaba aliexpress,ali express online shopping,adobe cloud,agri tech,tech news top,iit bangalore,trending technologies,

লি'ঙ্গের আকার ছোট হওয়ার কারণে আমি বিবাহ করতে ভয় পাচ্ছি। লি'ঙ্গের আকার বড় করার কোন উপায় থাকলে বা লি'ঙ্গ বড় করার ওষুধ থাকলে দয়া করে ওষুধের নাম বলে দিন, আমার জন্য অনেক উপকার হবে।


প্রথমত্বঃ ছোট লি'ঙ্গ বড় করা যায় কিনা বা লি'ঙ্গ বড় করার আদৌও কোন ওষুধ আছে কিনা তা আমার সঠিক জানা নেই। আর লিঙ্গ বড় করার ওষুধ যদিও থেকে থাকে তাহলে সেটি সবার ক্ষেত্রে কাজ করে কিনা সেটিও বুঝার আছে।

কেননা লিঙ্গের আকার বংশগত কারণে কিংবা দৈহিক কারণেও ছোট হয়ে থাকতে পারে। তাই বাজারে যত্র-তত্র পাওয়া ছোট লিঙ্গ বড় করার ওষুধ কিনার পরিবর্তে একজন যৌ'ন রোগ বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উত্তম বলে আমি করি।


দ্বিতীয়ত্বঃ লিঙ্গের আকার যদিও নারীর যৌন তৃপ্তি লাভের একটি অন্তরায়, কিন্তু ছোট লিঙ্গ দিয়েও স্ত্রীকে যৌন তৃপ্তি লাভ করানো যায়। তবে একথা সত্যি যে পুরুষের লিঙ্গের আকার বড় হলে নারীর যৌন তৃপ্তি লাভ দ্রুত ঘটে

এবং নারীও বড় লিঙ্গের অধিকারী পুরুষদের কামনা করে। নারী পুরুষের যৌনতার সুখ ও আনন্দ লাভের দারুণ ভূমিকা রাখে যৌন কলা। তাই যৌন মিলনের মূল পর্ব শুরু করার আগে যৌন কলা কিংবা পূর্ব রাগের দিকে গুরুত্ব ও মনোনিবেশ করুণ।

আর এর সবই আপনি শিখতে পারবেন যৌন বিজ্ঞানী হ্যাভলক এলিসের লেখিত সেক্স বই থেকে। 


তৃতীয়ত্বঃ ছোট লিঙ্গ দিয়ে সেক্স করার পূর্বে আপনার স্ত্রীকে ভালোভাবে উত্তেজিত করে নিবেন।

স্ত্রীর দেহে পূর্ণ মাত্রার যৌন উত্তেজনা জাগলে স্ত্রী আপনাকে যৌন মিলনের দিকে আহ্বান করবে।তাই বাজারে যত্র-তত্র পাওয়া ছোট লিঙ্গ বড় করার ওষুধ কিনার পরিবর্তে একজন যৌন রোগ বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উত্তম বলে আমি করি।

সম্প্রতি ওম্যান হেলথ ওয়েব সাইট নারীরা তাদের অর্গাজম (যৌ'ন তৃপ্তি) লাভের ৭ টি সেক্স পজিশন বা যৌন মিলনের আসন শেয়ার করেছেন। তাদের সেই যৌন তৃপ্তি লাভের আসন বাংলা অনুবাদ করে লেখিকা প্রকাশিত করেছেন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া