মুক্তহাসি https://www.muktohasi.com/2021/09/miloner-time-baranor-upay-janun-bd-health-tips.html

সে'ক্সের সময়সীমা বাড়ানোর উপায় জেনে নিন

👉 See More/আরো পড়ুন

সেক্সের সময়সীমা বাড়ানোর উপায় জেনে নিন। বাস্তব জীবনে সেক্সের সময় ইন্টারকোর্সের সময়সীমা ৩ থেকে ১৫ মিনিট মতো হয়ে থাকে। মানুষের শারীরিক পরিস্থিতির ওপর নির্ভর করে এই সময়সীমা , কারোর ৩-৪ মিনিটের মধ্যে অর্গ্যাজম(Orgasm) হয়ে যায় আবার অনেকের একটু দেরি করে হয়। যাদের তারাতারি অর্গ্যাজম(Orgasm) চলে আসে তাদের ক্ষেত্রে সাধারণত লক্ষ্য করা যায় তাদের ওপর পার্টনারের অর্গ্যাজম দেরি করে হচ্ছে । এর ফলে অতৃপ্তির পরিমাণ তৃপ্তি(Satisfaction) পাওয়ার থেকে বেশিই হয়ে ওঠে।

how can you make money,best money making websites 2020,how to make money blogging for beginners,
bd,google play developer console,play store console,
google play console,play services,android games,

সাধারণত মহিলারা একটু দেরীতে উত্তেজিত(Excited) হয় ছেলেদের তুলনায় তাই ছেলেদের অর্গ্যাজম তাড়াতাড়ি চলে এলেও মহিলাদের আসে দেরি হয়। কখনো কখনো এই কারণেও একে অপরকে সুখ প্রদান করতে ব্যাহত হন। এই সেক্সের সময়সীমা বাড়াতে কে না চায়। আর তার জন্য খুব একটা পরিশ্রম করতে লাগে না, লাগে অল্প কিছু টিপস্। আসুন আপনাদের সাথে সেক্সলাইফ(Sexlife) ভাল করার কিছু গোপন টিপস শেয়ার করে নি।

১.ফোরপ্লেতে মন দিন :
আপনি কোন অনুষ্ঠান বাড়িতে গিয়ে প্রথমেই মেনুর মূল আকর্ষণীয় খাবারটি খেয়েছেন? খান নি তো! আগে সবাই স্টার্টার দিয়ে শুরু করেন তারপর মেন মেনুতে যান। হ্যা ঠিক তেমনি আমাদের সেক্স লাইফ(Sexlife) , ধরে নিন একটি বিয়ে বাড়ি। সেক্সের সময় ইন্টারকোর্স সব থেকে আকর্ষনীয় সময় কিন্তু সেক্স শুরু করার সময় কখনই আগে সরাসরি ইন্টারকোর্সের দিকে এগাবেন না। ফোরপ্লে তে মন দিন। এতে আপনি ও আপনার সঙ্গী উভয় ইন্টারকোর্সে যাওয়ার জন্য সময় পাবেন এবং সেক্সের সময় সীমা বাড়বে । ফোরপ্লে বলতে একে অপরকে উত্তেজিত(Excited) করার জন্য কিস করা, একে অপরের যৌনাঙ্গে হাত এবং জিহ্বা দিয়ে আদর করা এগুলি বোঝায়। এছাড়াও পুরুষের কানের পাশে কিস করলে , ব্লো জব করলে পুরুষরা তাড়াতাড়ি উত্তেজিত হয় এবং মহিলাদের ঘারের কাছে , নিপলে এবং ভ্যাজাইনার(Vagina) ক্লিটোরিসটা আলতো করে আঙুলের স্পর্শ করলে বা জিহবা দিয়ে আদর করলে মহিলারা তাড়াতাড়ি উত্তেজিত হয়ে যায়।

২.স্টার্ট এবং পউস পদ্ধতি (start and pause):
সেক্সের সময় সীমা বাড়ানোর master key হল স্টার্ট এবং পউস পদ্ধতি। ইন্টারকোর্সের সময় যখন পুরুষদের বীর্য্য প্রায় বেরানোর মুখে তখন পুরুষ যদি তার পেনিস মহিলার যোনি থেকে বের করে নেন বা যোনির ভিতরেই কিছুক্ষনের জন্য ঢুকিয়ে থেমে থাকেন তাহলে বীর্য(Semen) আবার শিথিল হয়ে যাবে। এবং পুনরায় আবার ইন্টারকোর্স শুরু করতে পারবেন। এতে সেক্সের সময়সীমা বৃদ্ধি পায়।

৩. নতুনত্ব সেক্স পজিশন ট্রাই করুন:
একই পজিশনে প্রত্যেক বার সেক্স করলে সেক্স বোরিং হতে শুরু করে। নতুনত্ব সেক্স পজিশন(Sex position) ট্রাই করলে একগুঁয়েমি অনেকাংশেই কেটে যাই।অনেক মুভি বা বই এ অনেক ধরনের সেক্স পজিশনের কথা বর্ণনা করা আছে যেগুলি মাঝে মধ্যে ট্রাই করে দেখতে পারেন ।

৪.একে অপরের সাথে আলাদা কিছু সময় কাটান:
ছুটির দিনে মাঝে মধ্যে কোথাও ঘুরতে যান, মুভি দেখুন বা ১-২ দিনের জন্য কাছে কোথাও ঘুরে আসুন আলাদা করে গল্প করুন এতে একে অপরের প্রতি টান তৈরি হয় এবং এর পর সেক্স(Sex) করলে অনেক বেশি উত্তেজিত হওয়া যায় আর সময় সীমা অনেক পরিমাণে বৃদ্ধি পায়। চেষ্টা করবেন এই সময় টি একান্ত যেন আপনার এবং আপনার সঙ্গীর হয় ।

৫. রিলাক্স হন:
আমাদের সবার কর্মজীবনে অনেক কাজের চাপ চিন্তা থেকে থাকে যা সেক্সের সময় খুব বাজে রকমের প্রভাব ফেলে। চেষ্টা করবেন সেক্সের সময় বা কিছুক্ষন আগে থেকে কর্মজীবনের চিন্তাভাবনা একটু দূরে রাখতে রিলাক্স(Relax) হন তাতে সেক্সের প্রতি বেশি মনোযোগী হওয়া যায় এবং সময়সীমা বাড়ানো সম্ভব হয়।

৬.সমর্পিত হন:
একে অপরের কাছে পুরোপুরি ভাবে সমর্পিত হন , এতে একে অপরের কাছাকাছি বেশি আসা যায়। সমর্পিত হতে যদি অসুবিধে মনে হচ্ছে বা পুরোপুরি পারছেন না তাহলে একে অপরের সাথে ঘনিষ্ট সময় কাটান মন খুলে কথা বলুন এবং অপরকেও আপনার কাছে ফ্রী হতে সাহায্য করুন।

৭. কমপ্লিমেন্ট দিন :
সেক্সের সময় সীমা বাড়ানোর জন্য একে অপরকে কমপ্লিমেন্ট দিন এতে অপরের মনোবল বারে। সেলফ কনফিডেন্ট থাকলে সেক্স লাইফ(Sex life) সুন্দর হয়ে উঠে।

৮.নিজে পরিপাটি করে সাজুন ও রুমটিকেও সাজান:
হ্যা সেক্স করার সময় একটু হলেও ফ্রেশ হয়ে ফ্রেশ জামাকাপড় পড়ুন এতে আপনাকে দেখতেও ভাল লাগবে আর আপনার সঙ্গীর ও আপনাকে পছন্দ করবেন । এর সাথে আপনি চাইলে সেক্সী(Sexy) কোন ড্রেস পরতে পারেন কিন্তু খেয়াল রাখবেন যেটাই পরবেন সেটাই যেন হালকা হয়। নিজে তো পরিপাটি করে সেজে নিলেন কিন্তু অপরিচ্ছন্ন ঘরে সেক্স(Sex) করলে মন বসবে না। তাই রুমটি হালকা লাইট লাগান রোমান্টিক মিউজিক চালান রুম ফ্রেশনার(Room freshener) এবং ফুলও রাখতে পারেন। চাইলে ক্যান্ডেল বা টুনি বাল্ব দিয়ে রুম সাজাতে পারেন।

৯.খাওয়া দাওয়া ও ব্যাম:
অল্প একটু ব্যাম এবং হেলদি ডায়েট আপনার সেক্স লাইফ আরুকটু বেশি সুন্দর করে দেবে। দিনে ৩০ মিনিটের জন্য হলেও এক্সারসাইজ করুন সবুজ শাক সবজি রঙিন ফল মূল খান তেল বা ফ্যাট(Fat) যুক্ত খাবার একটু কম খান তাহলেই অনেক সুফল পাবেন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া